Breaking News
Home / International / ট্রাম্প ধাক্কা দিলেন প্রধানমন্ত্রীকে! (ভিডিও)
Loading...

ট্রাম্প ধাক্কা দিলেন প্রধানমন্ত্রীকে! (ভিডিও)

‘আমার পথ থেকে সর, আমি সামনে…’ বলেই মন্টেনিগ্রোর প্রধানমন্ত্রী ডুসকো মার্কোভিচকে ধাক্কা মেরে সরিয়ে দিলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এরপর সবার সামনে গিয়ে দাঁড়ালেন তিনি।

ঘটনা বৃহস্পতিবারের। সেদিন বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসে অনুষ্ঠিত হয় উত্তর আমেরিকার নিরাপত্তা জোটের (ন্যাটো) সম্মেলন। উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পসহ ন্যাটো অন্তর্ভুক্ত ২৭ সদস্য দেশের নেতারা। সেখানে তাঁদের নিয়ে ছবি তোলার প্রস্তুতি নেওয়া হচ্ছিল।

হঠাৎ ট্রাম্প খেয়াল করেন, তিনি পড়ে রয়েছেন পেছনের সারিতে। মার্কিন প্রেসিডেন্ট হয়ে তিনি পেছনে থাকবেন! বিষয়টি একেবারেই মেনে নিতে পারলেন না ট্রাম্প। আর তখনই ঘটালেন ওই কাণ্ড।

Loading...

ছবি তোলার জন্য দুই সারিতে ৩১ জনের দাঁড়ানোর কথা ছিল। ট্রাম্প ও ব্রিটেনের প্রধানমন্ত্রী টেরিজা মেসহ বেশ কয়েকজনের স্থান ছিল সামনের সারিতে। আর মন্টেনিগ্রোর প্রধানমন্ত্রী মার্কোভিচের স্থান ছিল পেছনের সারিতে। মার্কোভিচ বলেন, ‘ঘটনাটি একেবারেই স্বাভাবিক ছিল। এটা স্বাভাবিক যে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট সামনে দাঁড়াবেন।’

ন্যাটো সম্মেলনে ডোনাল্ড ট্রাম্প বলেন, ন্যাটো দেশগুলোকে আরো শক্ত, আরো শক্তিশালী ও আরো সাহসী হতে হবে। জোটটির আওতাভুক্ত ২৮টির মধ্যে ২৩টি দেশই ঠিকমতো দায়িত্ব পালন করছে না। নিজেদের নিরাপত্তার জন্যই তাদের আরো সক্রিয় হওয়ার আহ্বান জনান তিনি।

এদিকে ট্রাম্পের এই ভিডিও ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। ট্রাম্পের এহেন কাণ্ড দেখে মজা করে অনেকেই বিভিন্ন পোস্ট করেন। সমালোচনাও করেন অনেকে।

ক্ষমতায় বসার পর প্রথমবারের মতো আন্তর্জাতিক সফরে বের হয়েছেন ট্রাম্প। এরই মধ্যে তিনি সৌদি আরবসহ বেশ কয়েকটি দেশ ভ্রমণ করেছেন।

Loading...

Check Also

যে ভয়ঙ্কর শাস্তি দেওয়া হচ্ছে, ঐশী রহমানকে জানলে অবাক হবেন,,দোখুন ভিডিও তে।

যে ভয়ঙ্কর শাস্তি দেওয়া হচ্ছে, ঐশী রহমানকে জানলে অবাক হবেন,,দোখুন ভিডিও তে।যে ভয়ঙ্কর শাস্তি দেওয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *