Breaking News
Home / BANGLADESH / হ্যান্ডকাফ পরিয়েই জাবি ছাত্রকে চিকিৎসা!
Loading...

হ্যান্ডকাফ পরিয়েই জাবি ছাত্রকে চিকিৎসা!

উপাচার্যের বাসভবনের সামনে বিক্ষোভকালে আটক হওয়া অসুস্থ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক ছাত্রকে হাসপাতালের বেডে হাতে হ্যান্ডকাফ পড়িয়ে চিকিৎসা দেওয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে।

খোজ নিয়ে জানা গেছে, ওই ছাত্রের নাম নাজমুল হাসান। তিনি জাবি সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ও তিনি সরকার ও রাজনীতি বিভাগের ৪২তম ব্যাচের ছাত্র।

হাসপাতালের বেডে হাতে হ্যান্ডকাফ পড়া নাজমুলের সেই ছবি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। ছবিটি শেয়ার করে তীব্র সমালোচনা করছেন বিশ্ববিদ্যালয়টির প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা।

Loading...

হ্যান্ডকাফ পড়া নাজমুলের ছবি শেয়ার করে ক্ষোভ প্রকাশ করে বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মোহাম্মদ আলী রতন লিখেছেন, ‘কোথায় জাবির সেন্টিমেন্ট? কোথায় সিনেট? কোথায় সিন্ডিকেট? কোথায় এলামনাই এর কর্তা ব্যক্তিরা! লজ্জা করেনা আপনাদের এই দৃশ্য দেখে! খুনি সন্ত্রাসীদের মত আমার সন্তান তুল্য ছোটভাইদের হাসপাতালের বেডে হাতকরা পড়িয়ে রাখা হয়েছে ! ধিক্কার জানাই তীব্র প্রতিবাদ জানাই কোন কথা শুতে চাইনা ! অবিলম্বে ছাত্রদের নামে দয়েককৃত সকল মামলা প্রত্যাহার করে তাদের মুক্তি দেয়া হোক!’

মিনহাজ আহমেদ ভূইয়ান নামের ১৬তম ব্যাচের আরেক প্রাক্তন ছাত্র লিখেছেন, ‘দুঃখিত মানবতা…. হাসপাতালেও হাতকড়া…..’।

এমন আরো অনেকেই ছবিটি শেয়ার করে ধিক্কার জানিয়েছেন, ক্ষোভ প্রকাশ করেছেন। সেই সাথে বিশ্ববিদ্যালয়ের বর্তমান পরিস্থিতিতে প্রশাসনের ভূমিকা নিয়েও সমালোচনা করেছেন।

জানা যায়, শনিবার রাত সাড়ে বারোটার দিকে উপাচার্যের বাসভবনের সামনে থেকে নাজমুলসহ প্রায় ৪২ জনকে আটক করে পুলিশ। অসুস্থ থাকায় আশুলিয়া থানা পুলিশের হেফাজতে হ্যান্ডকাফ পড়া অবস্থায় সাভারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় নাজমুলকে।

Loading...

Check Also

ফাঁসির মঞ্চ তৈরি ঐশীর, অথচ কারারক্ষীদের সাথে দিনে রাতে একি করছে ঐশী!!! দেখুন ভিডিও।

ফাঁসির মঞ্চ তৈরি ঐশীর, অথচ কারারক্ষীদের সাথে দিনে রাতে একি করছে ঐশী!!! ফাঁসির মঞ্চ তৈরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *