Breaking News
Home / SPORTS / বিদেশি লিগে প্রথম দল পেলেন ইমরুল-সাব্বির
Loading...

বিদেশি লিগে প্রথম দল পেলেন ইমরুল-সাব্বির

এবারের আইপিএল দশর আসরের নিলামে ডাক পেয়েছিলেন সাব্বির রহমান। কিন্তু তার ব্যাপারে আগ্রহ দেখায়নি কোনো দল। যে কারণে আইপিএলের নিলামে অবিক্রীত থেকে যান বাংলাদেশ ক্রিকেটের টি-টোয়েন্টি স্পেশালিস্ট খ্যাত এই ব্যাটসম্যান। যার ফলে বিদেশি কোনো ঘরোয়া লিগ খেলা আবারও পিছিয়ে যায় সাব্বিরের।

অবশেষে অপেক্ষার অবসান হচ্ছে। যদি আফগানস্তানে খেলতে যান সাব্বির। প্রথমবারের মতো আফগান লিগে দল পেলেন সাব্বির রহমান। তিনি খেলবেন আফগানিস্তানের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট এসপাগিজা টি-টোয়েন্টি লিগে।

Loading...

সাব্বিরকে নিয়েছে কাবুল ইগলস। তাকে দলে টানতে দলটিকে খরচ করতে হয়েছে ৭ লাখ আফগানি। যা বাংলাদেশি মুদ্রায় ৮ লাখ ২৬ হাজার টাকা।

প্রথমবারের মতো বিদেশি লিগে খেলার সুযোগ পাচ্ছেন ইমরুল কায়েসও। বাংলাদেশি এই ওপেনারকে কিনেছে বুস্ট ডিফেন্ডার্স। তার মূল্য সাব্বিরের সমান, ৭ লাখ আফগানি। বাংলাদেশি মুদ্রায় ৮ লাখ ২৬ হাজার টাকা।

প্রসঙ্গত, ছয় দল নিয়ে আয়োজন করা হবে আফগান লিগ। এই টুর্নামেন্টে বাংলাদেশ, পাকিস্তান, ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবুয়ের ক্রিকেটাররা সুযোগ পেয়েছেন।

টুর্নামেন্টটি শুরু হবে ১৮ জুলাই, ফাইনাল ২৮ জুলাই। যুদ্ধ কবলিত দেশটিতে বাংলাদেশের ক্রিকেটাররা খেলবেন কিনা, সেটাই দেখার বিষয়।

Loading...

Check Also

অন্য রকম এক ‘ফাইনালের’ সামনে জিদান

জীবনের একমাত্র ব্যালন ডি’অর পুরস্কারটি জিতেছেন জুভেন্টাস ক্লাবের হয়ে খেলার সময়ই। এর পর ক্লাব পরিবর্তনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *