Breaking News
Home / SPORTS / শনিবার স্প্যানিশ কাপের ফাইনালে নামছে বার্সা
Loading...

শনিবার স্প্যানিশ কাপের ফাইনালে নামছে বার্সা

বার্সেলোনার হয়ে প্রথম শিরোপা জয়ের হাতছানি ইয়াসপার সিলেসেনের সামনে। তবে ডাচ এই গোলরক্ষকের মতে, স্প্যানিশ কাপের ফাইনালে বার্সেলোনা চ্যাম্পিয়ন হলেও, ২০১৬-১৭ মৌসুমটা কাতালান ক্লাবটির জন্য ব্যর্থ বলেই গণ্য হবে। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনাল থেকে ছিটকে পড়া বার্সেলোনা লা লিগায় রিয়াল মাদ্রিদের কাছে শিরোপা হারায়।

শনিবার বাংলাদেশ সময় রাত দেড়টায় শুরু হতে যাওয়া স্প্যানিশ কাপের ফাইনালে আলাভেসকে হারালে শিরোপা জয়ের আনন্দে মৌসুম শেষ করবে লুইস এনরিকের দল।

বিদায়ী এই কোচের অধীনে প্রথম মৌসুমে ট্রেবল জেতার পর গত মৌসুমে ঘরোয়া ফুটবলের ডাবল জিতেছিল বার্সেলোনা। ইউরোপ সেরার মঞ্চ থেকে আগে ছিটকে পড়লেও লিগ শিরোপা ধরে রাখার লড়াইয়ে শেষ দিন পর্যন্ত ছিল তারা। কিন্তু শেষ রাউন্ডে এইবারের বিপক্ষে মেসিরা জিতলেও রিয়াল মাদ্রিদ না হারায় রানার্সআপ হতে হয় লুইস এনরিকের দলের।

Loading...

২০১৬ সালের অগাস্টে কাম্প নউয়ে যোগ দেওয়া সিলেসেন বলেন, “রোববার এইবারের বিপক্ষে ম্যাচের পর ড্রেসিং রুম নীরব ছিল। তবে এখন আমাদের সবার লক্ষ্য কোপা দেল রেতে।” “বার্সেলোনা যদি এই শিরোপা জিতেও তারপরও আমি মনে করি, এটা আমাদের ব্যর্থ মৌসুম কারণ বার্সেলোনার মতো দল তিনটি শিরোপা জিততে চায়।

আমরা চ্যাম্পিয়ন্স লিগ, লা লিগা ও কোপা দেল রে জিততে চাই।” ব্যক্তিগত পারফরম্যান্সের বিচারেও কাম্প নউয়ে সিলেসেনের অভিষেক মৌসুম ভালো কাটেনি। পুরো মৌসুমে মাত্র নয়টি ম্যাচ খেলেছেন যার সাতটিই কোপা দেল রেতে। ফাইনালে তাই তার খেলার সম্ভাবনা বেশি।

এই আলাভেসের কাছেই মৌসুমে প্রথম হারের স্বাদ পেয়েছিল বার্সেলোনা। ২-১ গোলে হারের ওই ম্যাচে গোলরক্ষক ছিলেন সিলেসেন। এবার তাই প্রতিশোধ নিতে চান ২৮ বছর বয়সী এই খেলোয়াড়। “আমি প্রতিশোধ নিতে চাই কারণ আমি বার্সেলোনার হয়ে প্রথম ম্যাচ হেরেছিলাম (আলাভেসের কাছে)। আমি জয় দিয়ে আমার ভালো মৌসুম শেষ করতে চাই।”

Loading...

Check Also

অন্য রকম এক ‘ফাইনালের’ সামনে জিদান

জীবনের একমাত্র ব্যালন ডি’অর পুরস্কারটি জিতেছেন জুভেন্টাস ক্লাবের হয়ে খেলার সময়ই। এর পর ক্লাব পরিবর্তনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *